Breaking

শনিবার, ৭ নভেম্বর, ২০১৫

গ্রামীণফোন দিচ্ছে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট পুরো ৩০ দিনের জন্য - Grameenphone 9 taka 1 gb internet for 30 days

গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। গ্রামীণফোন তার ব্যবহারকারীদের জন্য আবার নিয়ে এলো দারুণ এক অফার। গ্রামীণফোনের বন্ধ সিমে এবার ৯ টাকায় পাওয়া যাচ্ছে ১ জিবি ইন্টারনেট পুরো ১ মাসের জন্য। এমনকি অফারটি ৩ থেকে ৪ বার কেনা যাবে।

শর্তসমূহ: 
১. আপনার সিমটি অবশ্যই বন্ধ সিমের আওতাভুক্ত হতে হবে।
২. আপনার সিমে অবশ্যই ৯ টাকা +  ভ্যাট থাকতে হবে।
অফারটি পেতে যা করতে হবে: 



প্রথমে আপনার বন্ধ সিমটি থেকে *১১১*৯০# ডায়াল করুন।
আপনি যদি অফারটি পাওয়ার যোগ্য হন তবে আপনার মোবইলে একটি মেসেজ আসবে। যদি ব্যালেন্স না থাকে কিন্তু অফারের আওতাভুক্ত হন সেক্ষেত্রে আপনাকে অপর্যাপ্ত ব্যালেন্স বলে একটা মেসেজ দিবে। এরপর আপনি টাকা রিচার্জ করে *১১১*৯০# ডায়াল করুন। কিছুক্ষণের মধ্যে আপনাকে ১ জিবি ইন্টারনেট দেয়া হবে। যার মেয়াদ পুরো ১ মাস। আপনি কয়েকবার এ অফারটি নিতে পারবেন।
আমি নিজে ৩ বার পেয়েছি।
আরো নতুন নতুন অফার সম্পর্কে জানতে আমাদের সাইটটি ভিজিট করুন।

অন্যরা যা যা খুঁজেছিলেন:
গ্রামীণফোন অফার; গ্রামীণফোনের বন্ধ সিমে অফার; বন্ধ সিম অফার; গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট; গ্রামীণফোন নতুন অফার; ফ্রি ইন্টারনেট; গ্রামীণফোনে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট; গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট; নতুন অফার; বন্ধ সিম অফার; গ্রামীণফোন ৯ টাকায় ২ জিবি ইন্টারনেট; গ্রামীণফোন ১ জিবি ইন্টারনেট; গ্রামীণফোন ইন্টারনেট; গ্রামীণফোন ননস্টপ ইন্টারনেট; Grameenphone internet; Grameenphone 9 taka 1 gb internet offe; grameenphone free internet; grameenphone bondho sim offer; grameenphone offer; bondho sim offer; grameenphone new sim offer; free internet; new offer; grammenphone nonstop internet;

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন