Breaking

রবিবার, ১৬ নভেম্বর, ২০১৪

এবার রবিতে নিজেই নিজের ইন্টারনেট প্ল্যান তৈরী করুন


আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আজকে আপনাদের সাথে একটা নতুন জিনিস শেয়ার করব। সেটা হলো রবির নতুন ইন্টারনেট প্ল্যান। রবি এবার একটা নতুন সিস্টেম চালু করছে। সেটা হলো নিজেই নিজের ইন্টারনেট প্ল্যান তৈরী প্রসঙ্গে। আসলে ব্যাপারটা হলো এখন আপনি আপনার চাহিদা মতো নিজের ইন্টারনেট প্যাকেজ তৈরী করতে পারবেন। যেমন ধরুন আপনি আগে ১০০ এমবি এর একটা প্যাকেজ কিনতেন ৭ দিনের জন্য ভ্যাটসহ ৪৬ টাকা দিয়ে। কিন্ত আপনার প্যাকেজটা ১ দিনের জন্য হলেই হয়। যদি মেয়াদটা ১ দিন করে দিয়ে টাকাও কিছু কম রাখত? আবার ধরুন আপনি ঠিকমতো নেট ইউজ করেন না। এক্ষেত্রে ৭ দিন মেয়াদের জায়গায় যদি কয়েক টাকা বেশি দিয়ে মেয়াদটা ১ মাসের করিয়ে নেয়া যেত। তাহলে নিশ্চয় অনেক ভালো হতো। হ্যাঁ রবি এবার এই সুবিধাই চালু করেছে। এর জন্য আপনাকে নিচের ধাপগুলো অনুযায়ী কাজ করতে হবে।
১. প্রথমে robimynet.com লিঙ্কটিতে প্রবেশ করুন।
২. এবার বামপাশে উপরে signup লেখা দেখবেন। সেখানে ক্লিক করলে আপনার নাম্বার দিতে বলবে। যে নাম্বারে ইন্টারনেট চালাবেন সেই নাম্বারটা দেন ও সাবমিট করুন। তারা আপনাকে একটা পাসওয়ার্ড পাঠাবে।
৩. এবার Login লিখায় ক্লিক করুন। এবং আপনার নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
৪. এরপর My Internet Plan নামে একটা ডিজাইন করা সার্কেল দেখা যাবে। সেখানা থেকে my Net এ যান। লগইন করলে সেখানে ক্লিক করা থাকে। এবার Volume ও Validity নামে দুইটা সারি দেখবেন। দেখবেন উপরে ও নিচে তীর চিহ্ন দেখবেন। এগুলো উঠা নামা করিয়ে আপনি আপনার নিজের ইচ্ছামতো পেকেজ ও মেয়াদ তৈরী করতে পারবেন। কোন পেকেজের কোন মেয়াদের জন্য কত টাকা লাগবে তা পাশে লেখা থাকবে। আবার My Net Balance এ ক্লিক করলে আপনার মোবাইলের বর্তমান ইন্টারনেট প্যাকেজ সম্পর্কেও জানতে পারবেন।
তো আরকি এবার নিজের ইচ্ছামতো প্যাকেজ তৈরী করুন আর নিশ্চিন্তে ইন্টারনেট ইউজ  করুন । কোন সমস্যা হলে আমাকে কমেন্ট   করুন । আমার সাথে ফেসবুকেও যোগাযোগ করতে পারেন।
- নাদিমুল হক জুলাস
ফেসবুকে আমি


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন